আল্লামা শফীর শারীরিক অবস্থা উন্নতির দিকে: মেডিকেল বোর্ড

আল্লামা শফীর শারীরিক অবস্থা উন্নতির দিকে: মেডিকেল বোর্ড

তৌহিদী জনতার হৃদয়ের স্পন্দন হেফাজতে ইসলামের আমীর শাইখুল হাদিস আল্লামা আহমদ শফী (দামাত বারাকাতুহুম)-এর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মেডিকেল বোর্ডের বরাত দিয়ে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল্লাহ এ তথ্য জানান।

মুফতী ফয়জুল্লাহ বলেন, আল্লামা শাহ আহমদ শফী (দা.বা.)মহোদয়ের শারীরিক অবস্থা উন্নতির দিকে। মেডিকেল বোর্ড সার্বিক অবস্থা পর্যবেক্ষণ শেষে আশা প্রকাশ করে বলেছেন, আমীরে হেফাজতের শারীরিক অবস্থা স্থিতিশীল, সন্তোষজনক এবং উন্নতির দিকে।

তিনি সবাইকে তাঁর জন্য দুআ করার আহ্বান জানান।

এর আগে বিভিন্ন অনলাইন পোর্টালে হেফাজত আমীর আল্লামা শফী লাইফ সাপোর্টে রয়েছেন বলে গুজব ছড়ানো হয়।

এর প্রতিক্রিয়ায় হেফাজত আমীরের প্রেস সচিব মাওলানা মুনির আহমেদ বুধবার রাত ১টার দিকে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ভ্রান্তি নিরসন করেন।

স্ট্যাটাসে তিনি বলেন, উদ্বেগের সাথে লক্ষ্য করা যাচ্ছে যে, হেফাজত আমীরের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত একটি মহল দফায় দফায় তাঁর চিকিৎসা ও স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে নানা গুজব ছড়িয়ে আলেম সমাজ ও তৌহিদী জনতাকে বারবার বিভ্রান্ত করার অপপ্রয়াস চালাচ্ছে।
এসকল গুজব রটনাকারীদের প্রতি তীব্র নিন্দা ও ধিক্কার প্রকাশ করছি।

হেফাজত আমীর শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (দা.বা.)কে আইসিইউতে রেখে বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে গঠিত মেডিকেল বোর্ডের নির্দেশনায় নিয়ম মেনে যত্নের সাথে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হেফাজত আমীরের বর্তমান শারীরিক অবস্থা গতকালের তুলনায় ভাল। তিনি যেন দ্রুত আরোগ্য লাভ করেন, সে জন্য সকলে দোয়া করবেন।
কোনো ধরণের গুজবে কান না দেয়ার আহ্বান জানান তিনি।

বর্তমানে হেফাজত আমীরকে ঢাকার আজগর আলী হাসপাতালের আইসিইউ’তে রেখে পেডিয়াট্রিক বিশেষজ্ঞ প্রফেসর ডা. জাবরুল এসএম হকের নেতৃত্বে বিশেষজ্ঞ চিকিৎসকদের ৮ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করে চিকিৎসা দেওয়া হয়।

বোর্ডের অপর সদস্যরা হলেন- অভ্যন্তরীণ মেডিসিন ও ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ ডা. এআরএম নূরুজ্জামান, নেফ্রোলজি বিশেষজ্ঞ প্রফেসর ডা. নূরুল ইসলাম, কিডনিরোগ বিশেষজ্ঞ ডা. এমএ জুলকিফিল, আভ্যন্তরীণ মেডিসিন বিশেষজ্ঞ ডা. সরোয়ার-ই-আলম, হৃদরোগ (ইন্টারভেনশনাল) বিশেষজ্ঞ ডা. মুহাম্মদ মিজানুর রহমনা, শ্বাসরোগ মেডিসিন বিশেষজ্ঞ ডা. আসিফ মোজতবা মাহমুদ, নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডা. নাজমুল হুদা বিপ্লব।

হেফাজতে ইসলামের পক্ষ থেকে দর্শনার্থীদের কাউকে হাসপাতাল চত্বরে না যেতে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। কারণ, হাসপাতাল কর্তৃপক্ষ কোনো দর্শনার্থীর সাথে সাক্ষাতের অনুমতি দিচ্ছেন না। সুতরাং রোযা থেকে গরমের এই মৌসুমে অযথা হাসপাতালে গিয়ে ভীড় না করে হেফাজত আমীরের দ্রুত আরোগ্য লাভের জন্য নিজ নিজ জায়গা থেকেই বিশেষভাবে দোয়া করার আহ্বান জানিয়েছেন হেফাজত আমিরের প্রেস সচিব মাওলানা মুনির আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + three =